সারাদেশ

ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন মা ও খালা

  প্রতিনিধি ১২ মে ২০২৪ , ৯:৫৬:০১ প্রিন্ট সংস্করণ

ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন মা ও খালা
ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন মা ও খালা ছবিঃ সংগৃহীত

নাটোরের নলডাঙ্গায় এক শিক্ষার্থীর সঙ্গে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন তার ইউপি সদস্য মা ও খালা। আজ রোববার ফল প্রকাশে দেখা যায় তারা তিনজনই কাছাকাছি স্কোর নিয়ে উত্তীর্ণ হয়েছেন। 

জানা গেছে, ছেলে সোহান ও মা নাসিমা বেগম উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের মির্জাপুর দিয়ারপাড়া গ্রামের বাসিন্দা। খালা হালিমা বেগম একই ইউনিয়নের কৃষ্ণপুর দিঘা গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

মা নাসিমা বেগম জিপিএ-৩.৬৪,তাঁর ছেলে সোহান ৩.৯৬ ও খালা হালিমা ৩.৮৯ পেয়ে উত্তীর্ণ হন। আজ রোববার এসএসসি ফল প্রকাশের পর মা ছেলে ও খালা এ ফলাফল অর্জন করেন।  তিনি বলেন, আমি আমার মা ও খালা একসঙ্গে এসএসসি পাস করায় আমি আনন্দিত। আমার মাকে কেউ অশিক্ষিত বলতে পারবে না। এতে আমি অত্যন্ত খুশি।

সোহানের মা ও ইউপি সদস্য নাসিমা বেগম বলেন,‘আমার খুব ইচ্ছা ছিল এসএসসি পাস করার। কিন্তু মা-বাবার সংসারে সেই ইচ্ছা পূরণ হয়নি। পরে আমি আমার ছেলের পরামর্শে এসএসসি পরীক্ষা দেওয়ার সিদ্ধান্ত নেই। এ জন্য ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর, আমি পরীক্ষায় পাস করতে পেরে আমি আনন্দিত।

উল্লেখ্য, ২০২২ সালে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ থেকে দুই বোন নাসিমা বেগম ও হালিমা বেগম ও নাটোরের ছাতনি ইউনিয়ন পরিষদ থেকে এক বোনসহ তিন বোন এক সঙ্গে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হয়ে সারা দেশে আলোচিত ছিলেন।

আরও খবর

                   

সম্পর্কিত