প্রচ্ছদ

রসুলপুর ইউনিয়ন চাকরিজীবী  কল্যাণ সমিতির কমিটি গঠিত  

  স্টাফ রিপোর্টার ২ মে ২০২৪ , ৩:৫৯:২৩ প্রিন্ট সংস্করণ

রসুলপুর ইউনিয়ন চাকরিজীবী  কল্যাণ সমিতির কমিটি গঠিত  
ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহ জেলা গফরগাঁও উপজেলার ১ নং রসুলপুর ইউনিয়নে পহেলা মে  দুপুরে রসুলপুর ইউনিয়ন  চাকরিজীবী কল্যাণ  সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মৌলভী মোহাম্মদ মফিজ উদ্দিন মাস্টার  এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক মাস্টার  এর পরিচালনায়  অনুষ্ঠিত  বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে  রসুলপুর ইউনিয়ন চাকরিজীবী  কল্যাণ সমিতির কার্যকরী  কমিটি গঠিত হয়েছে।

সভায় বিগত সভার সিদ্ধান্ত সমূহ পাঠ ও অনুমোদন, অডিট রিপোর্ট পেশ ও অনুমোদন সহ সমিতির উন্নয়নে বিস্তারিত আলোচনা করা হয়। পরিশেষে  সমিতির সদস্য ও রসুলপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান৷ আলহাজ্ব  মোহাম্মদ মঈন সরকার নির্বাচন কমিশন ও রসুলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রউফ মাস্টার  নির্বাচনে প্লিজাইডিং  অফিসারের দায়িত্ব পালন এর মাধ্যমে কমিটি গঠন করা হয় । সমিতির দুই তৃতীয়াংশ সদস্যের  মতামতের ভিত্তিতে আগামী তিন বছর মেয়াদ এর জন্য ১৩ সদস্যের নবগঠিত কমিটিতে সভাপতি মৌলভী মোহাম্মদ  মফিজ উদ্দিন মাস্টার, সিনিয়র সহ-সভাপতি মৌলভী মোহাম্মদ হোসাইন আহমদ, সহসভাপতি মোহাম্মদ রেজাউল মোস্তফা মন্টু,  সাধারণ সম্পাদক  মোঃ আব্দুর রাজ্জাক মাস্টার, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ফকরুদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ নাজমুল ইসলাম মাস্টার , সাংগঠনিক সম্পাদক  এ কে এম ফজলুল হক, প্রচার সম্পাদক মোঃ লুৎফর রহমান আকন্দ, দপ্তর সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আরিফুল হক, সম্মানিত সদস্য মোঃ আবুল মনসুর, মোহাম্মদ আতিকুর রহমান আকন্দ, মোহাম্মদ আরিফুর রহমান আকন্দ কে কণ্ঠ ভোটে নির্বাচিত করা হয়েছে।

সভার শুরুতে সমিতির প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা শোক প্রস্তাব পাঠ ও সভার শেষে সমিতির  অসুস্থ সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। ১৯৮৭ সালের পহেলা  মে সমিতির প্রতিষ্ঠাকালে অনেক সদস্য  নিয়ে সমিতির পদযাত্রা শুরু হলেও বর্তমানে সদস্য সংখ্যা ৬৬ জন। প্রতিবছর পহেলা মে ও ঈদুল আযহার  পরের দিন সকাল দশটায় সমিতির নিয়মিত সাধারণ সভা অনুষ্ঠিত হয় । সমিতির ধারাবাহিকতায় আগামী ঈদুল আযহার পরের দিন সকাল দশটায় রসুলপুর ইউনিয়নের প্রাণকেন্দ্র রসুলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সাধারণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সমিতির সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য  সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মফিজ উদ্দিন মাস্টার ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। সেই সাথে জন্মসূত্রে রসুলপুর ইউনিয়নের বাসিন্দা দেশ বা প্রবাসী যে কোনো চাকরিজীবী রসুলপুর ইউনিয়ন চাকরিজীবী  কল্যাণ সমিতির সদস্য  হতে আগ্রহীগনকে সদস্য হওয়ার জন্য বিশেষভাবে  অনুরোধ জানানো হয়েছে।

আরও খবর

                   

সম্পর্কিত