সারাদেশ

শ্রীবরদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

  এজেএম আহছানুজ্জামান ফিরোজ ,শ্রীবরদী প্রতিনিধি ২০ এপ্রিল ২০২৪ , ১১:৫১:৩৫ প্রিন্ট সংস্করণ

শ্রীবরদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
শ্রীবরদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন

শ্রীবরদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

“প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে প্রাণীসম্পদ সেবা  সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর শ্রীবরদীর বাস্তবায়নে প্রণিসম্পদ দপ্তর চত্বরে এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া,  বিশিষ্ট ক্রীড়া সংগঠক   বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রমূখ।

স্বাগত  বক্তব্য রাখেন  উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মেহেদী হাসান । অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন ভেলুয়া ইউপি চেয়ারম্যান মো: আব্দুল করিম, সিংগাবরুনা ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান কালু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাহাত চৌধুরী, উপজেলা জনস্বস্থ‍্য প্রকৌশলী মনিরুজ্জামান, প্রেসক্লাব শ্রীবরদীর সভাপতি এজেএম আহছানুজ্জামান ফিরোজসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা ।

শেষে সফল খামারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রাণিসম্পদ অফিস চত্বরে বিভিন্ন প্রজাতির পশু পাখির স্টল শোভা পায়। ।

আরও খবর

                   

সম্পর্কিত