রাজনীতি

চিকিৎসা শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল, জানালেন অনেকটাই সুস্থ

  অনলাইন ডেস্ক ২৪ মার্চ ২০২৪ , ১:৫০:১৭ প্রিন্ট সংস্করণ

Mirza Fakhrul Islam Alamgir
Mirza Fakhrul Islam Alamgir

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সন্ধ্যা ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী রাহাত আরা বেগম। 

এসময় বিমানবন্দরে ফখরুলকে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। পরে গণমাধ্যমের সঙ্গে কথা বলে বিএনপি মহাসচিব। তিনি জানান, শারীরিকভাবে এখন অনেকটাই সুস্থ। দলের হাইকমান্ডের সঙ্গে কথা বলে এবং দেশের সার্বিক পরিস্থিতি দেখে কর্মসূচিতে অংশ নেওয়ার কথাও জানান তিনি। এদিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপি মহাসচিবের শরীর এখন অনেকটাই ভালোর দিকে। সিঙ্গাপুরে যাওয়ার পর সেখানে দুটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিয়েছেন তিনি। সেখানে তার বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে।

গত ৪ মার্চ চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। ৭৭ বছর বয়সী ফখরুল এর আগেও চিকিৎসা নিয়েছিলেন দেশটিতে। সর্বশেষ ২০২৩ সালের ২৪ অগাস্ট তিনি সিঙ্গাপুরে গিয়েছিলেন। ২০১৫ সালে কারাবন্দী অবস্থায় বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারন্যাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়লে মুক্তির পর সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান তিনি। এরপর প্রতি বছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়।

আরও খবর

                   

সম্পর্কিত